Wednesday, July 9, 2014

কালী মায়ের আমেরিকান ভক্ত উইলিয়াম ক্লার্ক যিনি ভারতকে বানিয়েছেন নিজের ঘরঃ



       আমি ২০০০ সালে তার (মা কালীর) ভক্ত হয়েছি তার দর্শন পাওয়ার পর। সেই সময়ে আমি হিন্দুধর্ম সম্পর্কে জানতাম না বা আমার এই বিষয়টি নিয়ে তেমন আগ্রহ ছিল না। একদিন আমি বাড়ির পথে হাঁটছিলাম এবং হঠাৎ আমি অভিভুত হলাম এক অদ্ভুত অনুভুতির দ্বারা। মনে হচ্ছিল কেউ যেন আমার সাথে যোগাযোগ করতে চাইছে। আমি একটি দেয়ালে হেলান দিয়ে দাঁড়ালাম এবং চোখ দুটি বন্ধ করলাম। তিনি ছিলেন আমার জীবনে দেখা সবচেয়ে সুন্দরী মহিলা – যথার্থেরও অধিক। তিনি আমার হৃদয়ের মাঝে নৃত্য করছিলেন এবং ঘুরছিলেন। আমি তৎক্ষণাৎ তার ভালবাসায় পতিত হলাম এবং চিরজীবনের জন্য তার কাছে নিজেকে উৎসর্গ করলাম।
   আমার মনে হয় মা ই আমাকে বেছে নিয়েছেন। এটা প্রাথমিকভাবে জীবনকে কঠিন করলেও ঐ মুহূর্ত থেকেই আমার জীবনের সবকিছু পরিবর্তন হয়ে গিয়েছে। এখন আমি পশ্চিমবঙ্গে বাস করি এবং মায়ের ভালবাসা সকলের মাঝে ছড়িয়ে দিতে যা করার দরকার তাই করি এবং উপলব্ধি করি হিন্দু ধর্মকে অন্যদের সাথে।
  তাই আমার এই যাত্রায় আমি তথ্য শেয়ার করি হিন্দুধর্মের জন্য বিশেষত মায়ের জন্য।


আপনারা চাইলে তার সাথে যোগাযোগ করতে পারেনঃ  https://www.facebook.com/kalibhakta


<<<<<<<<<<>>>>>>>>>>>


No comments:

Post a Comment